নিউ ভক্সহল ভিভারো ভ্যান প্রকাশিত হয়েছে এবং এটি লুটনে নির্মিত হবে

এটি হ’ল নতুন ভক্সহাল ভিভারো। লুটনে ভক্সহলের প্লান্টে নির্মিত হবে, এই বছরের গ্রীষ্মে বিতরণ শুরু হবে।
পিএসএ গ্রুপের ইএমপি 2 প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে (টয়োটা প্রেস এবং পিউজিট বিশেষজ্ঞের সাথে ভাগ করা), সর্বাধিক সাম্প্রতিক ভিভারোর পে -লোড হবে 1,400 কেজি এবং একটি টোয়িং ক্ষমতা 2,500 কেজি, যা তার পূর্বসূরীর চেয়ে অনেক বেশি 200 কেজি এবং 500 কেজি অনেক বেশি।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• বিক্রয়ের জন্য সেরা বড় প্যানেল ভ্যান
তিনটি দেহ শৈলীর একটি পছন্দও পাওয়া যাবে, একটি প্যানেল ভ্যান, ছয় জন দখলদারদের জন্য একটি ক্রু ক্যাব এবং একটি প্ল্যাটফর্ম চ্যাসিস সহ।
7

অল-নতুন ভিভারো সংক্ষিপ্ত বা দীর্ঘ চাকা-বেসে পাওয়া যায়, বৃহত্তর মডেলটি সর্বাধিক লোড ক্ষমতা সহ 6.6 ঘন মিটার (233 কিউবিক ফুট) বহন করে। যাত্রীবাহী আসনের নীচে একটি লোড-থ্রু ফ্ল্যাপের জন্য ধন্যবাদ, 4.02 মিটার (13 ফুট 2in) দীর্ঘ অবজেক্টগুলি দীর্ঘ চাকা-বেস সংস্করণে স্থানান্তরিত করা যেতে পারে।
প্রযুক্তি অনুসারে, নতুন ভিভারো একটি হেড-আপ ডিসপ্লে, একটি নতুন ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম, লেন-রক্ষণাবেক্ষণ সহায়তা, ট্র্যাফিক সাইন স্বীকৃতি, অভিযোজিত ক্রুজ নিয়ন্ত্রণ, একটি চৌফিউর তন্দ্রা সতর্কতা, ফরোয়ার্ড সংঘর্ষের সহায়তা এবং স্বয়ংক্রিয় জরুরী ব্রেকিং পেয়েছে।
পূর্ববর্তী ভিভারোর অন্যান্য আপডেটগুলির মধ্যে রয়েছে al চ্ছিক স্বয়ংক্রিয় স্লাইডিং দরজা (ভ্যানের সিলের নীচে আপনার পায়ে লাথি মেরে পরিচালিত), একটি সাত ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, যানবাহন পার্কিং সেন্সর, একটি al চ্ছিক রিয়ার-ভিউ ভিডিও ক্যামেরা এবং একটি al চ্ছিক ওয়ার্ক-সাইট সেট আপ উচ্চতর স্থল ছাড়পত্র এবং আন্ডারবডি সুরক্ষা সহ।
ভক্সহল এখনও নতুন ভিভারোর ইঞ্জিন-রেঞ্জ ঘোষণা করতে পারেনি, তবে আমরা আশা করি তারা টয়োটা প্রেস এবং পিউজিট বিশেষজ্ঞের মতোই হবে। এর অর্থ, হুইলবেসের উপর নির্ভর করে আপনি একটি 94bhp 1.6-লিটার ডিজেল, একটি 118bhp 2.0-লিটার ডিজেল বা একটি 178bhp 2.0-লিটার ডিজেলের পছন্দ পাবেন।
নতুন ভিভারোর জন্য দামগুলি এখনও ঘোষণা করা হয়নি তবে এটি কীভাবে প্রো -স্পেস এবং বিশেষজ্ঞের সাথে কার্যত অভিন্ন হবে তা দেখে আমরা আশা করি এটির প্রায় একই ব্যয় হবে। শর্ট হুইলবেস লো-এন্ড মডেলগুলি প্রায় 20,000 ডলার থেকে শুরু করা উচিত, দীর্ঘতর হুইলবেস সংস্করণগুলির জন্য প্রায় 30,000 ডলারে উন্নীত হওয়া উচিত।
নতুন ভক্সহল ভিভারো ভ্যানে আপনার কী ধারণা? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ভক্সওয়াগেন বিদ্যুতায়িত ভবিষ্যতেরভক্সওয়াগেন বিদ্যুতায়িত ভবিষ্যতের

জন্য নতুন পরিকল্পনা প্রকাশ করেছেন ভক্সওয়াগেন বলেছেন যে এটি এখন আশা করে যে ইউরোপে এর বিক্রয়গুলির 70 শতাংশ 2030 সালের মধ্যে খাঁটি বৈদ্যুতিক যানবাহন হবে-তবে সংস্থাটি নিশ্চিত করেছে যে এর

ভলভো কনসেপ্ট এস্টেট জেনেভাভলভো কনসেপ্ট এস্টেট জেনেভা

এ উন্মোচিত হয়েছে, ভলভোর আরেকটি সংবেদনশীল ধারণা অটোমোবাইল। জেনেভা মোটর শোতে এখানে দেখা কনসেপ্ট এস্টেটটি শো অটোমোবাইলগুলির একটি সিরিজের তৃতীয় যা 2013 ফ্র্যাঙ্কফুর্ট শো থেকে কনসেপ্ট কুপকে অন্তর্ভুক্ত করে এবং

কার্বুয়ার গাড়ি এবং ট্রাক অফ দ্য ইয়ার বিজয়ীদের উন্মুক্তকার্বুয়ার গাড়ি এবং ট্রাক অফ দ্য ইয়ার বিজয়ীদের উন্মুক্ত

নতুন হুন্ডাই আই 10 কে আমাদের ভাইবোন সাইট কার্বাইয়ার.কম.উইক দ্বারা 2014 সালের জন্য কারস এবং ট্রাক অফ দ্য ইয়ার হিসাবে নামকরণ করা হয়েছে। এটি একইভাবে সর্বোত্তম সিটি গাড়ির জন্য পুরষ্কার