নতুন রেঞ্জ-টপিং ফোর্ড ফিয়েস্টা সেন্ট পারফরম্যান্স সংস্করণ প্রকাশিত হয়েছে

একটি নতুন সীমিত ফোর্ড ফিয়েস্টা সেন্ট পারফরম্যান্স সংস্করণ প্রকাশিত হয়েছে। এটি সেপ্টেম্বরে যুক্তরাজ্যের বাজারে পৌঁছানোর সময় এটি মাত্র 600 ইউনিটের মধ্যে সীমাবদ্ধ থাকবে, প্রতিটি মডেল ফোর্ড পারফরম্যান্স আপগ্রেড এবং একটি লায়ারি কমলা রঙের পেইন্ট কাজের বৈশিষ্ট্যযুক্ত। দামগুলি ফিয়েস্টা এসটি -3 এর পরিসীমাতে 3,000 ডলার প্রিমিয়াম বহন করবে, প্রায় 25,500 ডলারে উন্নীত হবে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

প্রচলিত এসটি -3 এর উপর পারফরম্যান্স আপগ্রেডগুলির মধ্যে লাইটওয়েট 18 ইঞ্চি অ্যালো চাকাগুলির একটি নতুন সেট এবং সংশোধিত, ম্যানুয়ালি-সামঞ্জস্যযোগ্য কয়েলওভার সাসপেনশন অন্তর্ভুক্ত রয়েছে। নতুন অ্যালো চাকাগুলি ফ্লো-গঠিত (কাস্টের পরিবর্তে) অ্যালুমিনিয়াম থেকে তৈরি করা হয়েছে, যা ফোর্ড দাবি করে যে চাকাটির শক্তি বৃদ্ধি করে, যখন মডেলের কার্বওয়েট থেকে সাত কেজি শেভ করে।
2019 2019 এ কেনার সেরা হট হ্যাচব্যাকস
ফিয়েস্টা সেন্ট পারফরম্যান্স এডিশনের নতুন কয়েলওভারগুলি তার যাত্রার উচ্চতাটি সামনের দিকে প্রায় 15 মিমি এবং পিছনের দিকে প্রায় 10 মিমি কমিয়ে দেয়। নির্মাতা বলেছেন যে নতুন সাসপেনশনটি সুরের উত্সাহীদের মাথায় রেখে তৈরি করা হয়েছে এবং 12 টি নির্বাচনযোগ্য বাম্প স্টিফনেস সেটিংস এবং 16 রিবাউন্ড তীব্রতা সেটিংস সরবরাহ করে।
8

স্ট্যান্ডার্ড সরঞ্জামগুলিতে এলইডি হেডল্যাম্পস, রিকারো বালতি আসন, একটি 6.5 ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং একটি ব্যাং অ্যান্ড ওলুফসেন প্রিমিয়াম স্টেরিও অন্তর্ভুক্ত রয়েছে। নতুন সীমিত-চালিত ফিয়েস্তা এসটি ফোর্ডের ‘পারফরম্যান্স প্যাক’ এর সাথে লাগানো হয়েছে, যা একটি কোয়েফ লিমিটেড-স্লিপ ডিফারেনশিয়াল, লঞ্চ নিয়ন্ত্রণ এবং একটি শিফট লাইট সূচক যুক্ত করে।
ফোর্ড ফিয়েস্টা এসটি পারফরম্যান্স সংস্করণের জন্য চূড়ান্ত মূল্যের তথ্য জুনে বিক্রয় শুরু হওয়ার সাথে সাথে মে মাসে ঘোষণা করা হবে।
এখন প্রচলিত ফোর্ড ফিয়েস্তা এসটি এর আমাদের পর্যালোচনাটি পড়ুন। আমাদের নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তাভাবনাগুলি জানতে দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

বৈদ্যুতিক বাস কি কার্যকর?বৈদ্যুতিক বাস কি কার্যকর?

প্রযুক্তির পাঁচ বছরের বিচারের অংশ হিসাবে সামারটাইম ২০১৩ থেকে মিল্টন কেইনসের সাতটি পথ গ্রহণ করবে বৈদ্যুতিক বাসের একটি বহর। যুক্তরাজ্যে এটি প্রথমবারের মতো হবে যে একটি বড় বাসের পথটি কেবল

“অন্যান্য ব্র্যান্ডগুলি নোট করুন: টেসলা যদি হাইড্রোজেন অটোমোবাইলগুলি তৈরি করে তবে সমস্যা হবে না”“অন্যান্য ব্র্যান্ডগুলি নোট করুন: টেসলা যদি হাইড্রোজেন অটোমোবাইলগুলি তৈরি করে তবে সমস্যা হবে না”

গত সপ্তাহে এলএ মোটর শোয়ের পরে মার্কিন যুক্তরাষ্ট্রের পশ্চিম উপকূলে আমার বর্ধিত ভ্রমণটি সান্তা মনিকা থেকে ফিনিক্সের একটি ড্রাইভ অন্তর্ভুক্ত করেছিল অ্যারিজোনা – একদিনে মোট 386 মাইল – একটি টেসলা

রাগড স্কোদা অক্টাভিয়া স্কাউট ফেসলিফ্টরাগড স্কোদা অক্টাভিয়া স্কাউট ফেসলিফ্ট

স্কোদা ফেসলিফ্টড অক্টাভিয়া স্কাউটের জন্য দাম এবং চশমা প্রকাশ করেছে-সম্ভাব্য ক্রসওভার ক্রেতাদের স্কোডা শোরুমে প্ররোচিত করার জন্য বিকশিত হওয়া অক্টাভিয়া এস্টেটের রাগড, অফ-রোড পক্ষপাতদুষ্ট সংস্করণটি প্রকাশ করেছে। দুটি মডেল বিক্রি