টয়োটা, পিউজিটের পাশাপাশি সিট্রোয়েন নতুন ভ্যান-ভিত্তিক এমপিভি

প্ল্যাটফর্ম-ভাগ করে নেওয়ার জোটগুলি লাইফের পাশাপাশি ভ্যান সেক্টরে, পাশাপাশি পিএসএ পিউজিট সিট্রোয়েনের টয়োটার সাথে অংশীদারিত্বের সাথে প্রকাশিত সর্বশেষ পণ্যগুলিও রয়েছে এই ভ্যানের ত্রয়ী – টয়োটা প্রেস, পিউজিট ট্র্যাভেলার পাশাপাশি সিট্রোয়েন স্পেসটোরার।
Van সেরা ভ্যান-ভিত্তিক এমপিভি কিনতে
খুব কম বিবরণ প্রকাশ করা হয়েছে তবে আমরা আশা করব যে এই ডিজাইনগুলির ভ্যান সংস্করণগুলি শেষ পর্যন্ত পুরানো প্রেস, পিউজিট পেশাদারদের পাশাপাশি সিট্রোয়েন প্রেরণ যখন তারা এটি বাজারে তৈরি করে তখন প্রতিস্থাপনের জন্য এগুলি প্রতিস্থাপন করবে। এখানে প্রদর্শিত ডিজাইনগুলি হ’ল লোক-ক্যারিয়ার সংস্করণ, তিনটি সারি আসন সহ-তবে এগুলি ব্যক্তিগত ক্রেতাদের জন্য লোক বাহক বা শিল্প ব্যবহারের জন্য মিনিবাস-স্টাইলের শাটল সংস্করণ হিসাবে দেওয়া হবে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

টয়োটা জানিয়েছে যে এটি নতুন প্রোএএসআইটি মাঝারি আকারের বাণিজ্যিক, শাটল পাশাপাশি ভ্যান মার্কেটের কম্বো বিভাগগুলিতে একটি প্রতিযোগিতামূলক পণ্য সরবরাহ করবে, পাশাপাশি এক্সটেনশন দ্বারা সিট্রোয়েন পাশাপাশি পিউজিট মডেলগুলিও করবে। ভ্যানস ভক্সওয়াগেন ট্রান্সপোর্টার, মার্সেডিজ ভিটো পাশাপাশি ফোর্ড ট্রানজিট কাস্টমগুলির বিরুদ্ধে ছাড়াও ভক্সহল ভিভারোর পাশাপাশি রেনাল্ট ট্র্যাফিকের (যা একইভাবে একটি প্ল্যাটফর্ম ভাগ করে) এর মতো মোকাবেলা করবে।
6

সাধারণ প্ল্যাটফর্মগুলি তাদের আন্ডারপিনিংয়ের কারণে, এই ভ্যানগুলি সমস্ত তুলনামূলকভাবে একরকম দেখায়, সাধারণ স্ল্যাব-পার্শ্বযুক্ত স্টাইলিং সহ, যদিও ‘প্রস্তাবিত’ চাকা খিলানগুলি কিছু ভিজ্যুয়াল নাটক যুক্ত করে। সামনে তারা তাদের পিতামাতার সংস্থার ঘরের মুখ কাজ করে, যদিও ব্যাজিং বাদে রিয়ারগুলি পর্যাপ্ত অনুরূপ। যানবাহনগুলির নীচে পাওয়ারট্রেনগুলি ছাড়াও প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলির পাশাপাশি সরঞ্জামগুলি ভাগ করে নেওয়া – যা আমরা বর্তমান মডেলগুলিতে বৈশিষ্ট্যযুক্ত 2.0 -লিটার ডিজেলের বিবর্তন হতে আশা করব।
• কিনতে সেরা প্যানেল ভ্যান
রিলিজ থেকে অনুপস্থিত ছিল একটি ফিয়াট স্কুডো অফার ছিল কারণ ব্যবসায়টি আলাদা হয়ে গেছে। পরিবর্তে, ফিয়াটের নতুন স্কুডো 2016 সালে প্রদর্শিত হলে ভক্সহল ভিভারো/রেনল্ট ওয়েব ট্র্যাফিক প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি হবে।
এই তিনটি নতুন ভ্যান সম্পর্কে আপনি কী বিশ্বাস করেন? আমাদের নীচের মন্তব্যে বুঝতে দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

রেনল্ট ইজ-গো কনসেপ্ট ভবিষ্যতের ট্যাক্সিগুলি পূর্বরূপ দেয়রেনল্ট ইজ-গো কনসেপ্ট ভবিষ্যতের ট্যাক্সিগুলি পূর্বরূপ দেয়

এই বরং অদ্ভুত চেহারার রেনাল্ট ইজেড-গো ধারণাটি কীভাবে ফরাসী প্রযোজক মনে করেন যে রাইড শেয়ারিং গাড়িগুলি 2030 সালের মধ্যে দেখবে এবং কাজ করবে। তার আগে, তবে, ২০২২ সালের শেষের দিকে,

ফিয়াট-ক্রাইস্লার পাঁচ বছরের পণ্য পরিকল্পনার রূপরেখাফিয়াট-ক্রাইস্লার পাঁচ বছরের পণ্য পরিকল্পনার রূপরেখা

ফিয়াট-ক্রাইসলার অটোমোবাইলসের প্রধান নির্বাহী কর্মকর্তা সেরজিও মার্চিয়নে আজ একটি কার-বিল্ডিং পরাশক্তি হিসাবে ইতালীয়-আমেরিকান জোটকে পুনরায় জন্মানোর জন্য একটি নতুন মাস্টারপ্ল্যান প্রকাশ করেছেন। লক্ষ্যগুলির মধ্যে রয়েছে আলফা রোমিও রেঞ্জের জন্য একটি

টয়োটা বিজেড 4 এক্স বিক্রয়টয়োটা বিজেড 4 এক্স বিক্রয়

এর জন্য বিশেষায়িত বৈদ্যুতিক গাড়ি এবং ট্রাক ‘হাবস’ সরবরাহ করার জন্য টয়োটা তার নতুন বিভিন্ন খাঁটি-বৈদ্যুতিক যানবাহন সরবরাহ করবে, বিজেড 4 এক্স দিয়ে শুরু করে, ইন-ডিলার ‘হাবস’ এর একটি সিরিজে