রেনল্ট ইজ-গো কনসেপ্ট ভবিষ্যতের ট্যাক্সিগুলি পূর্বরূপ দেয়

এই বরং অদ্ভুত চেহারার রেনাল্ট ইজেড-গো ধারণাটি কীভাবে ফরাসী প্রযোজক মনে করেন যে রাইড শেয়ারিং গাড়িগুলি 2030 সালের মধ্যে দেখবে এবং কাজ করবে।
তার আগে, তবে, ২০২২ সালের শেষের দিকে, রেনাল্ট বাণিজ্যিক ব্যবহারের জন্য পরিচালিত রোবো-ট্যাক্সিসের একটি বহর রাখার লক্ষ্য নিয়েছে। এই নতুন ধারণাটি সেই তারিখের বাইরে স্বায়ত্তশাসিত এবং রাইড-শেয়ারিং গাড়িগুলির প্রতি ব্র্যান্ডের প্রতিশ্রুতি দেখায়।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

2018 2018 জেনেভা মোটর শো থেকে সাম্প্রতিকতম সমস্ত
ধারণাটি সম্পূর্ণ বৈদ্যুতিক, ছয় জন পর্যন্ত বসতে পারে এবং কোনও গাড়ি নিয়ন্ত্রণ না করে সম্পূর্ণ স্বায়ত্তশাসিত। এটি 5,200 মিমি এ মার্সিডিজ এস-ক্লাস হিসাবে দীর্ঘ এবং তত্পরতা সর্বাধিকতর করার জন্য রেনাল্টের 4 কন্ট্রোল রিয়ার-হুইল স্টিয়ারিং সিস্টেম বৈশিষ্ট্যযুক্ত।
33

এটি অভ্যন্তরীণ স্থান বাড়ানোর জন্য পিছনের অক্ষটিতে একটি কমপ্যাক্ট বৈদ্যুতিক মোটর সহ একটি নতুন ইভি প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে। এটি শহরে ব্যবহারের জন্য বিকশিত হওয়ায় এটির 30mph এর সীমিত গতি রয়েছে।
ইজেড-গো-এর পাশের বৃহত রেনল্ট ব্যাজটি বাদ দিয়ে কথা বলার মতো কোনও রেনাল্ট ডিজাইনের সংকেত নেই, তবে কোম্পানির নকশা বস লরেন্স ভ্যান ডেন অ্যাকার গাড়িটির এক্সক্লুসিভ পূর্বরূপের সময় কার এক্সপ্রেসকে বলেছিলেন যে একটি কারণ ছিল।
“আমরা এটিকে অস্পষ্ট রেখেছি; আমরা কোনও গ্রাহকের কাছে আবেদন করার চেষ্টা করছি না, আমরা একটি শহর, একটি সংস্থা, একটি হোটেল – এমন লোকদের কাছে আবেদন করার চেষ্টা করছি – যাদের গতিশীলতা পরিষেবা দেওয়া দরকার, “ভ্যান ডেন অ্যাকার আমাদের জানিয়েছেন। “আমরা মানুষকে প্ররোচিত করতে এবং মানুষের কল্পনাগুলি প্রসারিত করার জন্য ধারণা গাড়ি করি” ”
33

ভিতরে, একটি বৃহত ইউ-আকৃতির সিট কেবিনের চারপাশে প্রসারিত রয়েছে বড় কাচের হ্যাচটি প্রবেশ করানোর জন্য ব্যবহৃত গাড়ীটি হুইলচেয়ার ব্যবহারকারী বা পুশচেয়ারযুক্ত পরিবারগুলির জন্য সহজে অ্যাক্সেস দেওয়ার জন্য তৈরি হয়েছিল।
স্টাফেন জ্যানিনের সাথে প্রশ্নোত্তর, কনসেপ্ট কার ডিজাইন ডিরেক্টর
ইজেড-গো কেন রেনাল্টের মতো দেখাচ্ছে না?
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

টেসলা ইউকে বিদ্যুৎ সরবরাহকারী লাইসেন্সের জন্য আবেদন করেটেসলা ইউকে বিদ্যুৎ সরবরাহকারী লাইসেন্সের জন্য আবেদন করে

নতুন প্রতিবেদনে দেখা গেছে যে টেসলা যুক্তরাজ্যের শক্তি ব্যবসায়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। আমেরিকান ইভি প্রস্তুতকারক সম্প্রতি সম্প্রতি একটি ব্রিটিশ বিদ্যুৎ সরবরাহকারী লাইসেন্সের জন্য একটি আবেদন দায়ের করেছেন, যা দেখতে

কার্বুয়ার গাড়ি এবং ট্রাক অফ দ্য ইয়ার বিজয়ীদের উন্মুক্তকার্বুয়ার গাড়ি এবং ট্রাক অফ দ্য ইয়ার বিজয়ীদের উন্মুক্ত

নতুন হুন্ডাই আই 10 কে আমাদের ভাইবোন সাইট কার্বাইয়ার.কম.উইক দ্বারা 2014 সালের জন্য কারস এবং ট্রাক অফ দ্য ইয়ার হিসাবে নামকরণ করা হয়েছে। এটি একইভাবে সর্বোত্তম সিটি গাড়ির জন্য পুরষ্কার

ড্রাইভিং করার সময় প্রায় পাঁচজন তরুণ গাড়িচালক ভিডিও কল করেনড্রাইভিং করার সময় প্রায় পাঁচজন তরুণ গাড়িচালক ভিডিও কল করেন

পাঁচজন তরুণ চালকের মধ্যে একজন বলেছেন যে তারা চাকাটির পিছনে থাকাকালীন তাদের ফোনে একটি ভিডিও কল নিয়েছে, নতুন ডেটা প্রকাশ করে। সমস্ত গাড়িচালকের আট শতাংশ গাড়ি চালানোর সময় ভিডিও কল