টেসলা ইউকে বিদ্যুৎ সরবরাহকারী লাইসেন্সের জন্য আবেদন করে

নতুন প্রতিবেদনে দেখা গেছে যে টেসলা যুক্তরাজ্যের শক্তি ব্যবসায়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। আমেরিকান ইভি প্রস্তুতকারক সম্প্রতি সম্প্রতি একটি ব্রিটিশ বিদ্যুৎ সরবরাহকারী লাইসেন্সের জন্য একটি আবেদন দায়ের করেছেন, যা দেখতে পারে যে ব্যবসায়টি জাতীয় গ্রিডকে তার বৈদ্যুতিক যানবাহনে আবিষ্কার করা ঠিক একই ব্যাটারি উদ্ভাবনের সাথে সমর্থন করে।
এই পদক্ষেপটি একইভাবে টেসলাকে তার শক্তি প্রশাসন সফ্টওয়্যার, অটোবিড্ডারকে যুক্তরাজ্যে প্রবর্তন করতে সক্ষম করতে পারে – টেসলা শক্তি উত্পাদকদের পাশাপাশি বাসিন্দাদের মধ্যে মধ্য লোক হিসাবে কাজ করতে দেয়। সিস্টেমটি ইতিমধ্যে অস্ট্রেলিয়ায় ব্যবহার করা হচ্ছে, বাড়ির মালিকদের বাজারের স্থিতির ভিত্তিতে সর্বাধিক সাশ্রয়ী মূল্যের পুনর্নবীকরণযোগ্য উত্সে তাদের শক্তির শুল্কগুলি স্বয়ংক্রিয়ভাবে স্যুইচ করতে দেয়।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• নতুন টেসলা রোডস্টার: দাম, চশমা পাশাপাশি প্রকাশের তারিখ
অস্ট্রেলিয়ায়, সিস্টেমটি হর্নসডেল পাওয়ার রিজার্ভে সঞ্চিত নবায়নযোগ্য বিদ্যুৎ পরিচালনা করে। এটি বিশ্বের বৃহত্তম লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক, যা একটি ভারী ঝড় এই অঞ্চলের বিদ্যুতের অবকাঠামোকে ক্ষতিগ্রস্থ করার পরে 2017 সালে দক্ষিণ অস্ট্রেলিয়া রাজ্যে টেসলা ইনস্টল করা হয়েছিল, যার ফলে বিস্তৃত ব্ল্যাকআউট তৈরি হয়েছিল।
এটিতে 100MW এর একটি ক্ষমতা রয়েছে – যা বিদ্যুতের সাথে প্রায় 30,000 বাড়ি সরবরাহ করার জন্য যথেষ্ট। সিস্টেমটি ঘনিষ্ঠভাবে বায়ু-খামার থেকে শক্তি সঞ্চয় করার পাশাপাশি প্রয়োজনের সময় এটি স্বয়ংক্রিয়ভাবে মোতায়েন করে।
এর বৈদ্যুতিন গাড়িগুলির পাশাপাশি রাষ্ট্র-সমর্থিত ব্যাটারি প্যাকগুলির পাশাপাশি, টেসলা একইভাবে পাওয়ারওয়াল নামে একটি হাউস ব্যাটারি প্যাক তৈরি করে, যা বিদ্যুৎ বিভ্রাটের ক্ষেত্রে সাত দিন পর্যন্ত বিদ্যুত সরবরাহের জন্য যথেষ্ট বড়। জাতীয় গ্রিডের উপর বাড়ির নির্ভরতা হ্রাস করতে সহায়তা করার জন্য সিস্টেমটির প্রায় 8,000 ডলার পাশাপাশি সৌর প্যানেলের সাথে মিলিত হতে পারে।
টেসলার পাওয়ারওয়াল সিস্টেমটি একইভাবে ফার্মের অটোবিড্ডার সফ্টওয়্যারটিতে কাজ করে, মালিকদের অফ-পিক টাইমসে কেনা স্বল্প ব্যয়বহুল বিদ্যুৎ সঞ্চয় করতে দেয়, যা পরে অন-পিক সময়ে ব্যবহার করা যেতে পারে। পাওয়ার প্যাকটি স্বয়ংক্রিয়ভাবে এই শক্তি ব্যবহারের প্যাটার্নটি মেনে চলার জন্য সেট করা যেতে পারে, যা টেসলা রাজ্যগুলি দীর্ঘমেয়াদে মালিকদের অর্থ সাশ্রয় করবে।
ইউকে শক্তি সরবরাহকারী হিসাবে শেষ করার জন্য টেসলার সিদ্ধান্তটি আপনি কী করেন? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

টেসলা বেসপোক মডেল এস ফ্লিটটেসলা বেসপোক মডেল এস ফ্লিট

এর সাথে ইউকে মোবাইল মেরামত পরিষেবা চালু করেছে, টেসলা ইউকেতে একটি মোবাইল মেরামত পরিষেবা চালু করেছে, যার লক্ষ্য তাদের কোনও পরিষেবা কেন্দ্রে পা রাখা ছাড়াই মালিকদের গাড়ি ঠিক করা এবং

‘আমার হাত-বাছাই করা সেরা যানবাহন অফ দ্য ইয়ার গ্যারেজে স্বাগতম’‘আমার হাত-বাছাই করা সেরা যানবাহন অফ দ্য ইয়ার গ্যারেজে স্বাগতম’

চিত্রটি চিত্র: অর্থের কোনও বস্তু নেই, পাশাপাশি আপনার কাছে একটি খালি 12-গাড়ি গ্যারেজ রয়েছে যা ট্যাক্সের পাশাপাশি বীমাকৃত রাস্তাঘাটের সাথে পূরণ করা দরকার নতুন গাড়ি ভাল সমস্যা আছে, তাই না?

2030 নিষেধাজ্ঞাগুলি স্বয়ংচালিত বিক্রয় পাশাপাশি জবসকে হুমকি দিয়েছে, মার্কেট সরকারকে2030 নিষেধাজ্ঞাগুলি স্বয়ংচালিত বিক্রয় পাশাপাশি জবসকে হুমকি দিয়েছে, মার্কেট সরকারকে

2030 নতুন প্রচলিত চালিত পেট্রোলের বিক্রয়ের উপর নিষেধাজ্ঞার পাশাপাশি ডিজেল যানবাহনগুলি যানবাহনের নিবন্ধগুলিতে প্রভাব ফেলবে পাশাপাশি চাকরির ক্ষেত্রে বিপদ উপস্থাপন করবে, পরামর্শ অনুসারে স্বয়ংচালিত খাত থেকে জমা দেওয়া। সরকার যখন