ড্যাসিয়া স্যান্ডেরো স্টেপওয়ে নতুন পেট্রোল এবং ডিজেল ইঞ্জিনগুলি অর্জন করেছে

ড্যাসিয়া স্যান্ডেরো স্টেপওয়ে লাইন আপে দুটি নতুন ইঞ্জিন যুক্ত করেছে। স্যান্ডেরো সুপারমিনি, সুজুকি এসএক্স 4 এস-ক্রস, হুন্ডাই আইএক্স 20 প্রতিদ্বন্দ্বী একটি 1.0-লিটার, প্রাকৃতিকভাবে-উচ্চাকাঙ্ক্ষী, থ্রি-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন এবং একটি 94 বিএইচপি ব্লু ডিসিআই ডিজেল অর্জন করেছে তার কিছুটা আরও বেশি কড়া ক্রসওভার সংস্করণ।
এখন উপলভ্য, এসসিই 75 পেট্রোল মডেল 74bhp এবং 95nm টর্ক ব্যবহার করে। এটি 0-62mph ‘স্প্রিন্ট’ কভার করতে 16.7 সেকেন্ড সময় নেয় এবং 97mph এ শীর্ষে থাকে। এটি কেবলমাত্র ম্যানুয়াল গিয়ারবক্স এবং ফ্রন্ট-হুইল ড্রাইভ সহ প্রয়োজনীয় ট্রিমে উপলব্ধ, দামগুলি 8,995 ডলার থেকে শুরু হয়।
7
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

এটি যথাযথভাবে সাফ, ডাব্লুএলটিপি শাসনের অধীনে 43.5 এমপিজি এবং 45.6 এমপিজির মধ্যে অর্থনীতির পরিসংখ্যান পরিচালনা করে, যদিও সিও 2 এর 124g/কিলোমিটারের নির্গমন রেটিংগুলি স্যান্ডেরো স্টেপওয়ে এসসিই 75 এর প্রথম রোড ট্যাক্সের অর্থ প্রদানের জন্য 165 ডলার ব্যয় করতে পারে তা নির্দেশ করে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

প্রয়োজনীয় ট্রিম মডেলগুলিতে এয়ার-কন্ডিশনিং, বৈদ্যুতিন ফ্রন্ট উইন্ডোজ, ড্যাব রেডিও, ব্লুটুথ সংযোগ, বডি রঙিন বাম্পার এবং 16 ইঞ্চি অ্যালো চাকা বৈশিষ্ট্যযুক্ত।
এছাড়াও এখন স্যান্ডেরো স্টেপওয়েটির জন্য উপলব্ধ হ’ল ড্যাসিয়ার ব্লু ডিসিআই 95 টার্বো ডিজেল, 94 বিএইচপি এবং 220nm টর্ক সহ। বেস-মডেল এসেনশিয়াল ট্রিমের জন্য £ 11,595 থেকে দামগুলি শুরু হয় এবং পরিসীমা-শীর্ষস্থানীয় আরাম ট্রিমের জন্য 12,595 ডলারে উঠে যায়।
কমফোর্ট-স্পেক মডেলগুলি স্যাট-নাভ, অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো, রিয়ার পার্কিং সেন্সর, ক্রুজ নিয়ন্ত্রণ, বৈদ্যুতিক পিছনের উইন্ডো এবং বৈদ্যুতিকভাবে পরিচালিত, উত্তপ্ত দরজার আয়নাগুলির সাথে একটি 7 ইঞ্চি টাচস্ক্রিন যুক্ত করে।
নতুন ডিসিআই 95 ডিজেলটি কেবল একটি ম্যানুয়াল গিয়ারবক্স এবং ফ্রন্ট-হুইল ড্রাইভের সাথে উপলব্ধ। এটি 12.3 সেকেন্ডে 0-62mph থেকে ত্বরান্বিত হবে এবং 111mph এর শীর্ষ গতিতে পৌঁছাবে। জ্বালানী অর্থনীতি 58.8 এমপিজি এবং 62.7 এমপিজি এর মধ্যে, যখন নির্গমনগুলি সিও 2 এর 103g/কিমি এএম এ দাঁড়ায়। প্রাথমিক রোড লাইসেন্সিং, সুতরাং, কেবল 145 ডলার ব্যয় হবে।
এখন ডেসিয়া স্যান্ডেরো স্টেপওয়ে সম্পর্কে আমাদের পর্যালোচনাটি পড়ুন। আমাদের নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তাভাবনাগুলি জানতে দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

20212021

এর জন্য বিশেষ সংস্করণ আলপাইন এ 1110 কিংবদন্তি জিটি আপডেট করা হয়েছে 2021 এর জন্য এ 1110 কিংবদন্তি জিটি পুনরায় চালু করেছেন। ফরাসি ব্র্যান্ডের আরও কমফোর্ট-বেন্ট বিশেষ সংস্করণ সংস্করণটি এর

অ্যাস্টন মার্টিন ভাইরেজ শ্যুটিং ব্রেক জাগাটো উন্মোচন করেছেনঅ্যাস্টন মার্টিন ভাইরেজ শ্যুটিং ব্রেক জাগাটো উন্মোচন করেছেন

ইতালীয় কোচবিল্ডার জাগাটো ভাইজের এক অফ অফ গ্রহণের জন্য অ্যাস্টন মার্টিনের সাথে অংশীদারিত্বকে নতুন করে তৈরি করেছেন। অ্যাস্টন মার্টিন ভাইরেজ শ্যুটিং ব্রেক জাগাটো নামে পরিচিত, এটি একটি নামবিহীন ইউরোপীয় গ্রাহক

জেনেভাজেনেভা

এ উন্মোচিত মার্সিডিজ-এএমজি সি 43 আপডেট করা হয়েছে, গত মাসে প্রচলিত সি-ক্লাস রেঞ্জের জন্য ঘোষিত পরিবর্তনের পরে, 2018 এর জন্য আধা-স্কিমড মার্সিডিজ-এএমজি সি 43 সেলুন এবং এস্টেট মডেলগুলি আপডেট করা