এক্সট্রিম পোরশে 911 জিটি 3 আরএস জেনেভা পৌঁছেছে

পোরশে 911 জিটি 3 আরএস 2015 জেনেভা মোটর শোতে আত্মপ্রকাশ করেছে। এই আরও ফোকাসযুক্ত এবং চরম রোডিং রেসার একটি নতুন 493bhp 4.0-লিটার সিক্স সিলিন্ডার ইঞ্জিন পেয়েছে এবং এটি ট্র্যাক-ফোকাসড কিট দিয়ে প্যাক করেছে-এটি পুরানো পোর্শের কেরেরা জিটি হাইপারকারের চেয়ে নুরবার্গিংয়ের চারপাশে দ্রুততর করে তোলে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

এর পিছনে পোর্শের মোটরসপোর্ট সাফল্যের পিছনে জ্ঞাত এবং নির্দেশের সাথে, জিটি 3 আরএস হ’ল প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্ক্ষী ইঞ্জিনের বৈশিষ্ট্যযুক্ত সবচেয়ে শক্তিশালী 911। ইঞ্জিন স্থানচ্যুতি প্রচলিত 911 জিটি 3 এ 3.8 লিটার থেকে 4.0 লিটারে বৃদ্ধি পেয়েছে, 25bhp দ্বারা 493bhp এ পৌঁছেছে।

ইঞ্জিনটি একটি বিশেষভাবে বিকশিত সাত-গতির পিডিকে গিয়ারবক্সের সাথে জুটিবদ্ধ, জিটি 3 আরএসকে 3.3 সেকেন্ডে 0-62mph থেকে এবং 10.9 সেকেন্ডে 0-124mph থেকে ক্যাটাল্ট করে।
Track এখন কেনার জন্য সেরা ট্র্যাক ডে অটোমোবাইলগুলি
একটি বৃহত্তর অবস্থানটি জিটি 3 আরএসকে প্রচলিত জিটি 3 থেকে আলাদা করে দেয়, পোরশে 911 টার্বো থেকে প্রশস্ত-আর্চ বডিশেল ধার করে। আরএস-নির্দিষ্ট বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি নতুন ফ্রন্ট স্প্লিটার, ফ্রন্ট হুইলার্চ এয়ার ভেন্টস এবং একটি উল্লেখযোগ্য স্থির রিয়ার উইং। ইয়ার-কুলড 911s এর দিকে একটি সম্মতিটি সূক্ষ্মভাবে এমবসড কার্বন ফাইবার বোনেট এবং ছাদে আসে।
19

পোরশে বলেছেন যে জিটি 3 আরএস একটি রাস্তার-আইনী 911 এ সম্ভাব্য সর্বাধিক পরিমাণ মোটরস্পোর্ট প্রযুক্তির সাথে সজ্জিত হয়েছে It এটি একই রিয়ার-অ্যাক্সেল স্টিয়ারিং সিস্টেম এবং প্রচলিত জিটি 3 হিসাবে সীমিত-স্লিপ ডিফারেনশিয়াল বৈশিষ্ট্যযুক্ত, তবে এটি বৃহত্তর সামনের এবং পিছনের ট্র্যাকগুলি রয়েছে এবং যে কোনও 911 এর প্রশস্ত রিয়ার টায়ার পরেন।
ভিতরে, পোরশে হাইব্রিড 918 স্পাইডার থেকে কার্বন স্পোর্টস আসন ধার নিয়েছেন, একটি স্থির রোল খাঁচা, ছয়-পয়েন্টের সুরক্ষা জোতা এবং ফায়ার এক্সকুইশার মাউন্টিং ব্র্যাকেটটিও প্রচলিত ক্লাব স্পোর্ট প্যাকেজের অংশ হিসাবে যুক্ত করা হচ্ছে।
19

বরাবরের মতো, পোরশে ক্রেতাদের intaiged চ্ছিক স্পোর্টস ক্রোনো প্যাক সরবরাহ করবে, এতে ইন্টিগ্রেটেড টাইমারস এবং একটি নতুন পোরশে ট্র্যাক যথার্থ স্মার্টফোন অ্যাপ্লিকেশন রয়েছে, যা চৌফেরদের জিওতে গাড়ির ডেটা অ্যাক্সেস করতে দেয়।
এখনই কেনার জন্য উপলভ্য, পোরশে 911 জিটি 3 আরএসের দাম হবে 131,296 থেকে, মে 2015 এর জন্য প্রথম বিতরণ নির্ধারিত হবে।
জেনেভা 2015 থেকে সেরা শীর্ষস্থানীয় সমস্ত গল্প এখানে সেরা পান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ব্র্যানি নিউ ফোর্ড রেঞ্জার এমএস-আরটি প্রবর্তিতব্র্যানি নিউ ফোর্ড রেঞ্জার এমএস-আরটি প্রবর্তিত

ফোর্ড পাশাপাশি এমএস-আরটি রেঞ্জার পিক-আপ ট্রাকের একটি আপগ্রেড সংস্করণ চালু করেছে। নতুন ডিজাইনটি ফোর্ড ট্রানজিট কাস্টম-মেডের পাশাপাশি ট্রানজিট লিঙ্ক ভ্যানগুলির বিশেষভাবে কাস্টমাইজড এমএস-আরটি সংস্করণগুলিতে যোগ দেয়-পাশাপাশি এটি এই বছরের গ্রীষ্মের

মোটরওয়েতে গাড়ি চালানোকে সক্ষম করার পরিকল্পনা করা কঠিন কাঁধেমোটরওয়েতে গাড়ি চালানোকে সক্ষম করার পরিকল্পনা করা কঠিন কাঁধে

মন্ত্রীরা বুদ্ধিমান মোটরওয়েতে দীর্ঘমেয়াদী অনলাইন গলিতে পরিণত করার জন্য সরকারের পরিকল্পনাকে “অগ্রহণযোগ্য” হিসাবে পরিণত করার জন্য সরকারের পরিকল্পনাকে নিন্দা করেছেন। হোম অফ কমন্স ট্রান্সফার চয়ন কমিটির একটি প্রতিবেদনে সমালোচনা এসেছিল