হুন্ডাই পাশাপাশি নতুন 2020 বৈদ্যুতিন স্পোর্টস গাড়ি এবং ট্রাকের জন্য রিম্যাক টিম-আপ

হুন্ডাই গ্রুপ ক্রোয়েশিয়ান উচ্চ-পারফরম্যান্স বৈদ্যুতিন স্পোর্টস কার এবং ট্রাক ফার্ম রিম্যাকের জন্য £ 70 মিলিয়ন ডলার বিনিয়োগ প্রকাশ করেছে, যা ফার্মগুলি টাইপ এ দেখতে পাবে 2020 সালের মধ্যে দুটি ‘উচ্চ-পারফরম্যান্স’ বিদ্যুতায়িত গাড়ি সরবরাহ করার জন্য প্রযুক্তিগত অংশীদারিত্ব।
নতুন গাড়িগুলি, যা সম্ভবত হুন্ডাইয়ের ‘এন’ পারফরম্যান্স ব্র্যান্ডের অধীনে প্রবর্তন করবে, এতে একটি ‘উচ্চ-পারফরম্যান্স ফুয়েল সেল বৈদ্যুতিক যানবাহন’ অন্তর্ভুক্ত থাকবে, পাশাপাশি এন ব্র্যান্ডের জন্য একটি আসন্ন, ফ্ল্যাগশিপ মিড-ইঞ্জিনযুক্ত স্পোর্টস গাড়ি এবং ট্রাকের সম্পূর্ণ বৈদ্যুতিক সংস্করণ অন্তর্ভুক্ত থাকবে ।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• হুন্ডাই আই 20 এন নুরবার্গিংয়ে পাওয়া গেছে
আসন্ন মিড-ইঞ্জিনযুক্ত এন হ্যালো গাড়ি এবং ট্রাকটি নিশ্চিতকরণের বাইরেও খুব বেশি বোঝা যাচ্ছে যে আমরা পরের বছর আরও অনেক কিছু আবিষ্কার করতে পারি এবং সেই সাথে এটির সম্পূর্ণ বৈদ্যুতিক সংস্করণ বিকাশের ক্ষেত্রে রয়েছে। হুন্ডাইয়ের ব্যাক ক্যাটালগের পাশাপাশি আমাদের স্পাই শট ফোল্ডারে এটির একমাত্র লিঙ্কটি হ’ল আরএম 16 ​​এন ধারণা। দক্ষিণ কোরিয়ার বুসান মোটর শোতে ২০১ 2016 সালে প্রকাশিত এটি এন বিভাগের জন্য প্রবর্তিত গাড়ি ছিল, তবে গাড়ি এবং ট্রাকের চলমান সংস্করণগুলি প্রতিষ্ঠিত হয়েছিল পাশাপাশি নুরবার্গিংয়ে ল্যাপড ছিল।
12

আরএম 16 ​​এন সংক্ষেপে ভেলোস্টারের একটি মূলত কাস্টমাইজড সংস্করণ। ত্বকের নীচে হ্যাচব্যাকটি 296 বিএইচপি 2.0-লিটার চার সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত হয় যা বৈদ্যুতিক টার্বোচার্জার দ্বারা পরিপূরক হয়, যা ছয় গতির হ্যান্ডবুক গিয়ারবক্সের মাধ্যমে পিছনের চাকাগুলিতে শক্তি প্রেরণ করে।
আরএম 16 ​​এন আইডিয়াটি আরএম নামের অধীনে প্রতিষ্ঠিত তিনটি আরএম আইডিয়া গাড়ি এবং ট্রাকগুলির মধ্যে একটি, তবে সমস্তগুলি উচ্চ-পারফরম্যান্স প্রযুক্তির জন্য রোলিং টেস্ট বিছানা হিসাবে ব্যবহার করা হয়েছে পাশাপাশি অন্য কিছু।
এছাড়াও, ২০২০ সালে আমরা নতুন মিড-ইঞ্জিনযুক্ত এন ফ্ল্যাগশিপ সম্পর্কে আরও অনেক কিছু শোনার সময়, আরএম 16 ​​এন স্টাইলটি চার বছরের পুরানো হবে, তাই আমরা আশা করি গাড়ি এবং ট্রাক সম্পূর্ণ নতুন প্রস্তাব হবে।
হুন্ডাই গ্রুপের £ 70m বিনিয়োগ হুন্ডাইয়ের পাশাপাশি কিয়া ব্র্যান্ড উভয়কেই অসমভাবে বিভক্ত করা হয়েছে। যদিও হুন্ডাই যাচাই করেছে যে এটি দুটি বৈদ্যুতিন স্পোর্টস কারের জন্য রিমাকের অগ্রগতি ব্যবহার করবে, কিয়া রিমাকের উদ্ভাবনের অংশীদারকে ব্যাটারি স্থাপনের পাশাপাশি কিয়া কনসেপ্টের উপর ভিত্তি করে একটি আসন্ন অল-বৈদ্যুতিন কুপ এসইউভির জন্য মোটর টেকনোলজি ব্যবহার করতে প্রস্তুত বলে মনে হচ্ছে, যা একেবারে নতুন হুন্ডাই গ্রুপ বৈদ্যুতিন প্ল্যাটফর্মটি ব্যবহার করবে।
হুন্ডাই রিম্যাকের প্রতি আগ্রহের হার গ্রহণকারী প্রথম মূলধারার খেলোয়াড় নয়। পোরশে গত বছর ব্যবসায়ে সংখ্যালঘু অংশ কিনেছিলেন।

আপনি কি বিশ্বাস করেন যে হুন্ডাই পাশাপাশি রিম্যাক একটি দুর্দান্ত দল তৈরি করবে? আমাদের নীচে বুঝতে দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

নতুন রেঞ্জ-টপিং ফোর্ড ফিয়েস্টা সেন্ট পারফরম্যান্স সংস্করণ প্রকাশিত হয়েছেনতুন রেঞ্জ-টপিং ফোর্ড ফিয়েস্টা সেন্ট পারফরম্যান্স সংস্করণ প্রকাশিত হয়েছে

একটি নতুন সীমিত ফোর্ড ফিয়েস্টা সেন্ট পারফরম্যান্স সংস্করণ প্রকাশিত হয়েছে। এটি সেপ্টেম্বরে যুক্তরাজ্যের বাজারে পৌঁছানোর সময় এটি মাত্র 600 ইউনিটের মধ্যে সীমাবদ্ধ থাকবে, প্রতিটি মডেল ফোর্ড পারফরম্যান্স আপগ্রেড এবং একটি

নিসান ড্রাইভারলেস যানবাহন প্রযুক্তি স্বায়ত্তশাসিত গাড়ি প্রযুক্তির অগ্রগতির গতি বাড়ানোর জন্য আঞ্চলিক ড্রাইভিং অনুশীলনেরনিসান ড্রাইভারলেস যানবাহন প্রযুক্তি স্বায়ত্তশাসিত গাড়ি প্রযুক্তির অগ্রগতির গতি বাড়ানোর জন্য আঞ্চলিক ড্রাইভিং অনুশীলনের

সাথে খাপ খাইয়ে নেবে, নিসান ভবিষ্যতের চালকবিহীন যানবাহনকে প্রতিটি দেশে সাংস্কৃতিক মানদণ্ডের জন্য সহায়তা করার জন্য সমাজবিজ্ঞানীদের পাশাপাশি নৃতাত্ত্বিকদের সহায়তা তালিকাভুক্ত করেছেন । লোকেরা যে পদ্ধতি চালায় তা বিভিন্ন দেশ,

জেনেভাজেনেভা

এ উন্মোচিত মার্সিডিজ-এএমজি সি 43 আপডেট করা হয়েছে, গত মাসে প্রচলিত সি-ক্লাস রেঞ্জের জন্য ঘোষিত পরিবর্তনের পরে, 2018 এর জন্য আধা-স্কিমড মার্সিডিজ-এএমজি সি 43 সেলুন এবং এস্টেট মডেলগুলি আপডেট করা