হট ইলেকট্রিক স্কোডা এনিয়াক কুপে চতুর্থ ভিআরএস এখন £ 51,885

স্কোদা থেকে শেষ পর্যন্ত নতুন এনিয়াক কুপে চতুর্থ ভিআরএসের সাথে পারফরম্যান্স বৈদ্যুতিন এসইউভি বিভাগে প্রবেশ করেছে। এই বছরের জুলাইয়ের মধ্যে যুক্তরাজ্যের ক্লায়েন্টদের কাছে পৌঁছানোর জন্য প্রথম প্রথম সরবরাহের সাথে এটি এখনই অর্ডার করার প্রস্তাব দেওয়া হয়েছে। ব্যয়গুলি £ 51,885 থেকে শুরু হয়, যা এটি আজ বিক্রি সবচেয়ে ব্যয়বহুল স্কোদা করে তোলে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

স্কোদা এনিয়াক কুপের একটি ভিআরএস-ব্যাজড সংস্করণ চালু করার আগে এটি কেবল সময়ের বিষয় ছিল। এই মুহুর্তে এই ধরণের যানবাহনের দৃ strong ় চাহিদা রয়েছে, যেমন কিয়া ইভি 6 পাশাপাশি ফোর্ড মুস্তং মাচ-ই এর মতো মূল প্রতিদ্বন্দ্বীদের ফ্ল্যাগশিপ সংস্করণ দ্বারা প্রদর্শিত।

নতুন 2022 স্কোদা কারোক ফেসলিফ্ট এখন 25,950 ডলার থেকে বিক্রয়

ভক্সওয়াগেন একইভাবে জিটিএক্স নামে পরিচিত আইডি 5 কুপ-এসইউভির একটি পারফরম্যান্স সংস্করণ চালু করেছে। এনওয়াইকিউ কুপ এই গাড়ি হিসাবে ঠিক একই এমইবি আন্ডারপিনিংগুলি ভাগ করে নিয়েছে, যা স্কোদা বিক্রয়ের জন্য তার ইভি -র একটি পারফরম্যান্স সংস্করণ পাওয়ার জন্য একটি সহজ কৌশল সরবরাহ করেছিল।
এনওয়াইকিউ ভিআরএস একটি 82kWh ব্যাটারি প্যাকের পাশাপাশি একটি দ্বৈত মোটর, ফোর-হুইল ড্রাইভ বৈদ্যুতিক পাওয়ার ট্রেন দ্বারা চালিত। সিস্টেমে 295bhp এর আউটপুট পাশাপাশি 460nm টর্ক রয়েছে, যা স্কোদা রাজ্যগুলি 6.5 সেকেন্ডে 0-62mph থেকে যানবাহন চালানোর জন্য যথেষ্ট। শীর্ষ গতি 111mph হয়।
স্কোদা একইভাবে অতিরিক্ত পারফরম্যান্সের জন্য আগ্রহী ছিল যে এনিয়াকের পরিসরে খুব বেশি প্রভাব ফেলতে পারে না। সুতরাং, ভিআরএস এখনও চার্জিং স্টপগুলির মধ্যে 309 মাইল অবধি কভার করতে পারে, যা এর এয়ারোডাইনামিক কুপ বডি স্টাইলে অংশে ধন্যবাদ। ফি সময়গুলি মোটামুটি দ্রুত, পাশাপাশি – ব্যাটারিটি 150 কেডব্লু দ্রুত চার্জার দিয়ে 80 শতাংশ সক্ষমতা পৌঁছাতে 36 মিনিট সময় নেয়।
19

অতিরিক্ত শক্তি ছাড়াও, স্কোদা একইভাবে এনিয়াক ভিআরএসের চ্যাসিসকে সংশোধন করেছে। যানবাহনটি রুটিন এনিয়াক কুপের সাথে তুলনা করে সামনের দিকে 15 মিমি নীচে পাশাপাশি পিছনের দিকে 10 মিমি নীচে বসে থাকে, যখন স্কোদা এর ভেরিয়েবল অনুপাত প্রগতিশীল স্টিয়ারিং একইভাবে মানক।
নতুন 2022 স্কোদা এনিয়াক কুপে চতুর্থ ভিআরএস: ডিভাইসগুলির পাশাপাশি স্পেসিফিকেশন
যে কোনও ধরণের ভিআরএস মডেলের মতো, স্কোদা স্টাইলিশ এনিয়াক কুপকে তার মৌলিক ভাইবোনদের থেকে আলাদা করার জন্য কয়েকটি স্টাইলের টুইট সরবরাহ করেছে। পরিবর্তনের মধ্যে রয়েছে নতুন 20 ইঞ্চি অ্যালো চাকা, একটি নীচের সামনের বাম্পার, রিয়ার এপ্রোনটিতে একটি তাজা লাল প্রতিচ্ছবি পাশাপাশি কিছু নতুন কালো ট্রিম অন্তর্ভুক্ত রয়েছে। ক্রেতারা একইভাবে গ্রিলের সাথে স্কোডার স্ফটিক চুক্তি স্ট্যান্ডার্ড হিসাবে পান, যা 131 এলইডি এর অ্যারে দ্বারা আলোকিত হয়।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

স্কোদা অক্টাভিয়া ভিআরএসের পাশাপাশি স্পেসস্কোদা অক্টাভিয়া ভিআরএসের পাশাপাশি স্পেস

স্কোদা আগস্টে প্রবর্তনের আগে নতুন অক্টাভিয়া ভিআরএসের জন্য ব্যয় পাশাপাশি স্পেসিফিকেশন প্রকাশ করেছে। এন্ট্রি-লেভেল ২.০-লিটার টিএসআই হ্যাচব্যাক ডিজাইনের জন্য £ 22,990 থেকে ব্যয় শুরু হবে এবং পাশাপাশি DS চ্ছিক ডিএসজি

নিসান জুক ক্রসওভার প্রতিদ্বন্দ্বীদের সাথে তাল মিলিয়ে রাখার লক্ষ্যনিসান জুক ক্রসওভার প্রতিদ্বন্দ্বীদের সাথে তাল মিলিয়ে রাখার লক্ষ্য

নিসান এই বছরের শেষের দিকে অটোমোবাইলটি প্রতিস্থাপনের আগে-এমওয়াই 18 আপডেটের একটি সিরিজ প্রয়োগ করে তার বড় বিক্রিত জুক ক্রসওভারের আয়ু বাড়িয়ে চলেছে বলে মনে হচ্ছে। সূক্ষ্ম থাকাকালীন, পরিবর্তনগুলির মধ্যে একটি

Copart যানবাহন সিক্রেটস বিকাশCopart যানবাহন সিক্রেটস বিকাশ

পরিবর্তনের ফলে গত 30 বছরে ব্যাপকভাবে উন্নত হয়েছে। আমরা এএম / এফএম রেডিওস থেকে চলে গেছি “গোল্ড স্ট্যান্ডার্ড” ব্লুটুথ-সামঞ্জস্যপূর্ণ মিডিয়া সিস্টেমে। তবে সম্ভবত আমরা আমাদের যানবাহনগুলিতে অ্যাক্সেস লাভের পদ্ধতিতে সম্ভবত