স্কোদা পেটেন্টস বিশ্বের প্রথম লাইট-আপ সিট বেল্ট বাকল

স্কোদা বিশ্বের প্রথম আলোকিত সিট বেল্ট বাকলটির জন্য একটি পেটেন্ট দায়ের করেছে। সিস্টেমটি কোনও গাড়িতে প্রবেশের সময় যাত্রীদের তাদের সিট বেল্টগুলি রাখার জন্য স্মরণ করিয়ে দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।
সিট বেল্ট বাকলগুলি বহু রঙের এলইডি বাল্বের সাথে লাগানো হয়েছে যা আসনের স্থিতির উপর নির্ভর করে তিনটি রঙের একটি প্রদর্শন করে। যদি সিটে কেউ বসে না থাকে তবে বাকলটি যাত্রীদের যেখানে রয়েছে তা নির্দেশ করার জন্য সাদা আলোকিত হবে।

নতুন স্কোদা স্মার্টফোন অ্যাপ্লিকেশন ত্রুটিগুলি চিহ্নিত করতে আপনার ইঞ্জিনটি শুনেছে

একবার কেউ সিটে বসে, কুশনটিতে মাউন্ট করা একটি ওজন সেন্সর তাদের উপস্থিতি চিনতে পারে এবং সিট বেল্টটি দৃ ten ় করা হয়নি তা নির্দেশ করার জন্য বাকলটি লাল জ্বলবে। যদি বাকলটি সঠিকভাবে বেঁধে দেওয়া হয়, তবে এলইডি তার সফল ব্যস্ততা নির্দেশ করতে সবুজতে পরিবর্তিত হবে এবং তারপরে ড্রাইভারকে বিরক্ত করতে এড়াতে সাদা দিকে ফিরে যেতে পারে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

স্কোদা বলেছে যে সিস্টেমটি পিতামাতার সাথে বিশেষ ব্যবহার খুঁজে পেতে পারে – উজ্জ্বল এলইডি তাদের সহজেই তাদের বাচ্চাদের বেল্টগুলি বন্ধ করার আগে সঠিকভাবে বেঁধে রাখা হয়েছে কিনা তা দেখতে দেয়। স্কোদা আরও বলেছে যে বাকলগুলি গাড়ির ইনফোটেইনমেন্ট সিস্টেমের মাধ্যমে একটি অ্যানিমেটেড স্বাগত ক্রম সহ তাদের রাতে আরও দৃশ্যমান করতে সহায়তা করার জন্য প্রোগ্রাম করা যেতে পারে।
লাইট-আপ সিট বেল্ট বাকলগুলি স্কোদার গবেষণা কেন্দ্র থেকে উদ্ভাবনের দীর্ঘ লাইনে সর্বশেষতম। একা গত বছর, স্কোদা 94 টি পৃথক পেটেন্ট অ্যাপ্লিকেশন দায়ের করেছিলেন, যা ব্র্যান্ডটি বলেছে চেক প্রজাতন্ত্রের অন্য কোনও সংস্থার চেয়ে বেশি ছিল।
স্কোদা’র অন্যান্য পেটেন্ট অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি নমনীয় কার্গো সাপ অন্তর্ভুক্ত রয়েছে, যা বুটের লাগেজের পাশাপাশি আরও সুরক্ষিতভাবে loose িলে .ালা অবজেক্টগুলিকে অবস্থান করতে দেয় এবং ফাঁকা ফাইবার ফ্যাব্রিক থেকে তৈরি মেঝে ম্যাটগুলি, যা স্কোদা বলে প্রচলিত কার্পেটের চেয়ে পরিষ্কার করা সহজ। তারা এর তন্তুগুলির মধ্যে ময়লাও লুকিয়ে রাখে, যা স্কোদা বলেছে এটি সবে দৃশ্যমান করে তোলে।
আপনি স্কোডার নতুন লাইট-আপ সিট বেল্ট বাকলগুলি কী তৈরি করেন? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

নতুন 2022 মার্সিডিজ ইকিভি বৈদ্যুতিন ক্যাম্পারভান প্রকাশ করেছেনতুন 2022 মার্সিডিজ ইকিভি বৈদ্যুতিন ক্যাম্পারভান প্রকাশ করেছে

মার্সিডিজ 2022 শুরু করেছে বৈদ্যুতিন ক্যাম্পেরভান বাজারে প্রবেশের অভিপ্রায় নিয়ে, সুইস সংস্থা সোরমো ওয়াল্টার রেগের দ্বারা নির্মিত তার বৈদ্যুতিন ইকিভি ভ্যানের জন্য একটি মোটরহোম রূপান্তর নিয়ে এখন পাওয়া যায় নি,

অর্ধপরিবাহী সংকটঅর্ধপরিবাহী সংকট

জাগুয়ার ল্যান্ড রোভার দুটি কারখানা বন্ধ করে দিয়েছে, জাগুয়ার ল্যান্ড রোভার (জেএলআর) সেমিকন্ডাক্টরগুলির বিশ্বব্যাপী ঘাটতির কারণে সাময়িকভাবে তার দুটি যুক্তরাজ্যের গাছপালা বন্ধ করে দিচ্ছে। ক্যাসেল ব্রোমউইচ এবং হ্যালউডের প্রস্তুতকারকের কারখানাগুলি

টেসলা বেসপোক মডেল এস ফ্লিটটেসলা বেসপোক মডেল এস ফ্লিট

এর সাথে ইউকে মোবাইল মেরামত পরিষেবা চালু করেছে, টেসলা ইউকেতে একটি মোবাইল মেরামত পরিষেবা চালু করেছে, যার লক্ষ্য তাদের কোনও পরিষেবা কেন্দ্রে পা রাখা ছাড়াই মালিকদের গাড়ি ঠিক করা এবং