সিটি অটোমোবাইল অফ দ্য ইয়ার 2020: ভক্সওয়াগেন আপ!

সিটি অটোমোবাইল সেগমেন্টটি এই মুহুর্তে চ্যালেঞ্জিং, তবে বিদ্যুতায়নের সূত্রপাতটি শিল্পে কিছু নতুন জীবনকে শ্বাস নিতে সহায়তা করেছে – এবং ভক্সওয়াগেন তার সংশোধনের সাথে সুন্দরভাবে শোষণ করেছে! পরিসীমা।
আপনি এখনও আপ কিনতে পারেন! তিন বা পাঁচ-দরজার মডেল হিসাবে এবং ভিডাব্লু’র 59 বিএইচপি প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্ক্ষিত 1.0-লিটার থ্রি-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন এবং একটি ভয়ঙ্কর সিটি অটোমোবাইল এটিও শহরের চারপাশে ভাল পাঞ্চ এবং মোটরওয়ে ট্র্যাফিকের সাথে এটি কাটাতে যথেষ্ট পারফরম্যান্স সহ। এটি খুব ভালভাবেই চড়ে, শহর ও শহরগুলিতে যেভাবে ঝাঁকুনি এবং ভাঙা পৃষ্ঠগুলির সাথে ডিল করে সেভাবে একটি পরিপক্ক অনুভূতি সরবরাহ করে, যেখানে! এর অনেক সময় ব্যয় করবে।

ভক্সওয়াগেন আপ! পুনঃমূল্যায়ন

এটি প্রাপ্তবয়স্ক অনুভূতি এবং তুলনামূলকভাবে দৃ strong ় ব্যবহারিকতা যা এর আবেদনের জন্য প্রয়োজনীয়। কিন্তু আপ! রেঞ্জটি প্রচুর পছন্দও সরবরাহ করে যেখানে অন্যান্য সিটি অটোমোবাইলগুলি না করে, তাই প্রতিটি বাজেটের জন্য কিছু থাকা উচিত।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

আপনি যদি কিছু মজা করার পরে থাকেন তবে 113bhp আপ! জিটিআই যে covered াকা আছে। এটি নিয়মিত গাড়ির মতো একই স্তরের ব্যবহারযোগ্যতার গর্ব করে, তবে 1.0 ইউনিটের একটি টার্বোচার্জড সংস্করণ সহ অনেক বেশি শক্তি এবং আরও অনেক বেশি গতির জন্য আরও অনেক বেশি টর্ককে লাথি মেরে। এর সাথে লেনদেন করা আরও অনেক বেশি জড়িত, ভিডাব্লু এর ছোট অটোমোবাইল প্ল্যাটফর্মের নমনীয়তা দেখায়, কারণ এর স্থাপত্যও সম্পূর্ণ বিদ্যুতায়ন গ্রহণ করে।
8

অল-বৈদ্যুতিন ই-আপ! লাইন-আপের নতুন সংযোজন এবং এটি তার 36.8kWh ব্যাটারি থেকে 159 মাইল অবধি সরবরাহ করে, যা একটি ছোট গাড়ির জন্য বেশ বড়। ব্যবহারিকতা আপোস করা হয় না কারণ ই-আপ! অভ্যন্তরীণ স্থান এবং 250-লিটার বুটের একই স্তর রয়েছে। সিসিএস র‌্যাপিড চার্জিংকে স্ট্যান্ডার্ড হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছে, যা 40 কেডাব্লু পাওয়ার সাপ্লাই দিয়ে বোঝায় যে আপনি 50 মিনিটের মধ্যে ব্যাটারিটি 80 শতাংশে শীর্ষে রাখতে পারেন, এটি খুব ব্যবহারযোগ্য করে তোলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

স্কোদা পেটেন্টস বিশ্বের প্রথম লাইট-আপ সিট বেল্ট বাকলস্কোদা পেটেন্টস বিশ্বের প্রথম লাইট-আপ সিট বেল্ট বাকল

স্কোদা বিশ্বের প্রথম আলোকিত সিট বেল্ট বাকলটির জন্য একটি পেটেন্ট দায়ের করেছে। সিস্টেমটি কোনও গাড়িতে প্রবেশের সময় যাত্রীদের তাদের সিট বেল্টগুলি রাখার জন্য স্মরণ করিয়ে দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।

বৈদ্যুতিক বাস কি কার্যকর?বৈদ্যুতিক বাস কি কার্যকর?

প্রযুক্তির পাঁচ বছরের বিচারের অংশ হিসাবে সামারটাইম ২০১৩ থেকে মিল্টন কেইনসের সাতটি পথ গ্রহণ করবে বৈদ্যুতিক বাসের একটি বহর। যুক্তরাজ্যে এটি প্রথমবারের মতো হবে যে একটি বড় বাসের পথটি কেবল

লেক্সাস সিটি 200 এইচ হাইব্রিড হ্যাচ 2017 এর জন্য আপডেট হয়েছেলেক্সাস সিটি 200 এইচ হাইব্রিড হ্যাচ 2017 এর জন্য আপডেট হয়েছে

লেক্সাসের সিটি 200 এইচ হাইব্রিড হ্যাচব্যাক এখন প্রায় ছয় বছর ধরে বিক্রি হচ্ছে, তবে টয়োটার উচ্চ-শেষ বাহু এখনও এটি অবসর নেওয়ার জন্য প্রস্তুত নয়। একটি 2017 ডিজাইন বছরের আপডেট সংস্করণ